অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের


প্রকাশের সময় : মে ১, ২০২১, ৯:২৫ অপরাহ্ন / ৪০৪
অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের

ফাহমিদ ফুয়াদ ফারহানঃ

বাংলাদেশ ছাত্রলীগ, ফরিদপুর জেলা শাখার নির্দেশনায়, আজ শনিবার বাদ আসর ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। উল্লেখ্য যে, রমজানের শুরু থেকেই জেলা ছাত্রলীগের উদ্যোগে ফরিদপুর শহরের দুঃস্থ মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করা হচ্ছে। মাসব্যাপী এই কর্মসূচীর ধারাবাহিকতায় আজ বাদ আসর ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের প্রধান ফটকে ইফতার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতারে বিতরণের সময় ফইক ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক এস এম আবির হোসেন বলেন, ফরিদপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি তামজীদুল রশীদ চৌধুরী রিয়ান ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ ফাহিম আহমেদ ভাই পবিত্র মাহে রমজানে যে মাসব্যাপী সেহেরি ও ইফতার বিতরণ কর্মসূচির মহৎ উদ্যোগ নিয়েছেন, তারই ধারাবাহিকতায় আমাদের ক্যাম্পাসের সকল অসহায় স্টাফসহ রেললাইন সংলগ্ন দুঃস্থ মানুষের মাঝে জেলা ছাত্রলীগের সার্বিক সহযোগিতায় আমারা ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগ ইফতার বিতরণ করি।

উক্ত অনুষ্ঠানে ফরিদপুর শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব ইমামুল মিয়া আজম, জেলা ছাত্রলীগের ১নং সাংগঠনিক সম্পাদক আফিক বিন ইসলাম অর্ক, ফইক ছাত্রলীগের অন্যতম যুগ্ম-আহবায়ক ফজলে রাব্বি মুন, রাশেদ, সাকিব আহমেদ, তাজুল ইসলাম তামিম সহ ফইক ছাত্রলীগ, জেলা ও শহর ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।