অসহায় চালকের নতুন রিক্সা কিনে দিলেন আকরাম হোসেন


প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২১, ৯:৫৪ পূর্বাহ্ন / ১৪৭
অসহায় চালকের নতুন রিক্সা কিনে দিলেন আকরাম হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরে এক অসহায় রিক্সা চালকে রিক্সা চুরি যাওয়ায় তাকে নতুন রিক্সা কিনে দিলেন মানবতার ফেরিওলা নামে পরিচিত মোঃ আকরাম হোসেন।

মোঃ আকরাম হোসেন আজ এক ফেসবুক পোস্টে জানান, প্রথম রমজানের সারারাত নিজের মৎস্য খামারের কাজ শেষে দুপুরে বাসায় এসে বিছানায় ক্লান্ত শরীর টা এলিয়ে দিয়ে ঘুমিয়ে পড়েছিলেন। ঘুম ভেঙে যায় আকস্মিক কান্নার শব্দে, জানতে পারেন বাসার কাজের মেয়ের বাবা মোঃমানিক মিয়ার অটোরিকশা চুরি হয়েছে।

তিনি বলেন, “খবরটি শোনার পর থেকে বিষণ্ন মনটাকে কোনোভাবেই শান্ত করতে পারছিলাম না। শেষমেশ সন্ধ্যায় ইফতারের পর মানিক মিয়ার সাথে যোগাযোগ করলাম ঘটনার আদ্যোপান্ত জানতে । ২ মেয়ে ও ১ ছেলে সহ মোট ৫ জনের পরিবারের একমাত্র আয়ের সম্বল ছিল চুরি হয়ে যাওয়া অটোরিকশাটি। উপরন্তু অটোরিকশাটি ক্রয় করেছিলো ৪০ হাজার টাকার ইনস্টলমেন্টে, যার অর্ধেক তখনো বকেয়া ছিলো”।

তিনি তার ফেসবুক পোস্টে আরো জানান, পুরো ঘটনা এবং মানিক মিয়ার আহাজারি শুনে আল্লাহর উপর ভরসা করে মুহূর্তেই তাকে একটি নতুন অটোরিকশা কিনে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং নিয়ত অনুযায়ী আজ বিকেলে মানিক মিয়ার কাছে নতুন একটি অটোরিকশা উপহার দিয়ে তার হাস্যোজ্জ্বল চেহারা দেখে নিজের মনটাও শান্ত করলাম।