আন্তর্জাতিক ফটোগ্রাফি কনটেস্টে সেরা বশেমুরবিপ্রবি শিক্ষার্থী


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২১, ৯:৪০ পূর্বাহ্ন / ১৬৬
আন্তর্জাতিক ফটোগ্রাফি কনটেস্টে সেরা বশেমুরবিপ্রবি শিক্ষার্থী


ক্যাম্পাস ডেস্কঃ
 আন্তর্জাতিক ফটোগ্রাফি কনটেস্টে (আইসিডি মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট) বিশ্বের কয়েক হাজার ফটোগ্রাফারকে পেছনে ফেলে প্রথম হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কৃষি বিভাগের শিক্ষার্থী মো: রুবেল হোসাইন।


৫৫টি দেশের প্রতিযোগীদের হাজার হাজার ছবির মধ্যে থেকে জাজিং প্রক্রিয়া ও ভোটিং এর মাধ্যমে রুবেলের ছবিকে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিজয়ী হিসেবে ঘোষণা করে আইসিডি। এই কনটেস্টে প্রাথমিকভাবে আইসিডির বিচারকেরা কয়েক হাজার ছবি থেকে ১০০টি ছবি মূল প্রতিযোগিতার জন্য বাছাই করেন। যেখান থেকে দ্বিতীয় পর্যায়ে ২৫টি নির্বাচন করা হয়। পরে সিনিয়র জাজদের মাধ্যমে টপ তিন নির্বাচন করে, শেষ ধাপে পাবলিক চয়েসের উপর ভিত্তি করে ভোটিং প্রক্রিয়ার মাধ্যমে রুবেলের ছবি সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে বিজয়ী হয়।


রুবেল এই অর্জন সম্পর্কে বলেন, “আলহামদুলিল্লাহ, আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতা ‘ICD Mobile Photography Contest’-এ আল্লাহ্‌ তালার অশেষ রহমতে ও আপনাদের সকলের দোয়া, ভালবাসা ও ভোটের মাধ্যমে প্রথম স্থান লাভ করছি। আমার মা-বাবার দোয়া ও তাদের সাপোর্ট আজ আমি এই সফলতা অর্জন করতে পেরিছি। আমি অনেক আনন্দিত।
যারা আমাকে ভোট দিয়েছেন সবার প্রতি আমি কৃতজ্ঞ। সেই সাথে বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে রিপ্রেজেন্ট করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। যারা যারা আমাকে ভোট করছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ। আপনারা না থাকলে কখনো আমি প্রথম হতে পারতাম না। সবাই আমার জন্য দোয়া করবেন। সকলের প্রতি রইলো আমার অনেক অনেক ভালবাসা।”