খুলনার দৌলতপুরে লুমিনাস ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতারণ


প্রকাশের সময় : মে ১১, ২০২১, ৮:৩৬ পূর্বাহ্ন / ২১২
খুলনার দৌলতপুরে লুমিনাস ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতারণ

মোমিনুল ইসলাম ( প্রতিনিধি) খুলনা

আজ খুলনার দৌলতপুরে লুমিনাস অসহায় ও কওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে প্রোগ্রেস পরিবার মিলনায়তনে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মহামারী করোনার ভয়াবহতা নিয়ন্ত্রণের লক্ষ্যে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে লকডাউন ঘোষণা করা হয়। এর ফলে দিনমজুরসহ যারা দিনে আনে দিনে খায় তাদের খাদ্যের যোগান এর ক্ষেত্রে হিমশিম খেতে হচ্ছে। এই পরিস্থিতিতে সরকারি এবং বেসরকারি নানা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে সমাজের অবহেলিত মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ লুমিনাস ওয়েলফেয়ার সোসাইটি ২১ টি পরিবারের মাঝে আগত ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করে। উল্লেখ্য যে, লুমিনাস ওয়েলফেয়ার সোসাইটি একটি অরাজনৈতিক, অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন, যারা নারী-পুরুষ, শিশুসহ সমাজের অবহেলিত কিংবা পিছিয়ে পড়া জনগোষ্ঠী নিয়ে কাজ করে যাচ্ছে।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন খুলনা উন্নয়ন ফোরামের মহাসচিব ও সমাজসেবক মোঃ রবিউল ইসলাম, বিশ্ব সাহিত্য কেন্দ্র খুলনা অঞ্চলের প্রতিনিধি ও সাংস্কৃতিক মননশীল ব্যক্তিত্ব ত্রিদ্বীপ অধিকারী, লুমিনাস ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আশিক হিমেল হিমু সহ অন্যান্য ব্যক্তিবর্গ। সংগঠনের কোষাধ্যক্ষ এম এম মাসুম বিল্লাহ এর সঞ্চালনায় কামরুল, অনিস, জয়ন্ত, সজীব, শরীফ সহ সকলের সহযোগিতায় খাদ্য বিতরণ অনুষ্ঠানটি সুন্দরভাবে সম্পন্ন হয়। আগত ঈদকে সামনে রেখে এসব খাদ্য পাওয়ায় গ্রহীতাগণ বেশ আনন্দ প্রকাশ করেন।