চার মামলার আসামি ও যুব লীগ নেতা একই মামলায় গ্রেপ্তার


প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২০, ৬:৫৪ অপরাহ্ন / ১২৫
চার মামলার আসামি ও যুব লীগ নেতা একই মামলায় গ্রেপ্তার

ফজ‌লে রাব্বী মানু,ধুনট,বগুড়া থে‌কেঃ বগুড়ার ধুনট উপজেলায় যুবলীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ধুনট পৌর এলাকার দক্ষিণ অফিসারপাড়ার ঠিকাদার মোহাম্মাদ আলীর ছেলে উপজেলা যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গোলাম মুহিত চান (৩৫) ও একই এলাকার ফজর আলীর ছেলে মাদক ব্যবসায়ী শাহাদত হোসেন (৪৮)।ধুনট উপ‌জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খানকে পিটিয়ে আহত করার মামলায় তা‌দের গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে।

শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাঁদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে দক্ষিণ অফিসারপাড়ার নিজ নিজ বাসা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।
থানা সূত্রে জানা গেছে, যুবলীগ নেতা গোলাম মুহিত চানের বিরুদ্ধ আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম খানকে পেটানোসহ ২০০৫ ও ২০২০ সালের দুটি মামলা রয়েছে। এ ছাড়া শাহাদত হোসেনের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকে পেটানো, মাদক, জুয়া ও বিশেষ ক্ষমতা আইনে ২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত চারটি মামলা রয়েছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, একাধিক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় দুই আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।