জাতির পিতার অসম্পন্ন কাজ সম্পন্ন করছেন শেখ হাসিনা : ডেপুটি স্পিকার


প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন / ৫২
জাতির পিতার অসম্পন্ন কাজ সম্পন্ন করছেন শেখ হাসিনা : ডেপুটি স্পিকার

ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা পরবর্তী সময়ে দেশকে অর্থনৈতিক মুক্তির দিকে এগিয়ে নিয়ে যান। এরপর জাতির পিতা ও তার পরিবারের সদস্যদের হত্যা করে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি। এর মধ্য দিয়ে দেশে অন্ধকার নেমে আসলে জনগণের আলোকবর্তিকা হিসেবে আবির্ভূত হন জননেত্রী শেখ হাসিনা। দেশকে তিনি নিয়ে যাচ্ছেন তার পিতার স্বপ্নের সোনার বাংলার দিকে। শেখ হাসিনার উন্নয়ন বিস্ময়কে দেশে-বিদেশে সবার সামনে তুলে ধরতে হবে।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটোরিয়ামে ড. হাফিজ মো. হাসান বাবুর রচিত ‘World Leader Sheikh Hasina, The Pioneer of Golden Bangladesh’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন ডেপুটি স্পিকার।অনুষ্ঠানে এক ভিডিও বার্তার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নকে বাংলাদেশসহ বিশ্ববাসীর নিকট তুলে ধরায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বইটির লেখককে ধন্যবাদ জানান ও বইটির সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং গ্রন্থের লেখক প্রফেসর ড. হাফিজ মো. হাসান বাবু। 

ড. সেজুতি রহমানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শক্তি ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ড. এস এম নাসিফ শামসসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। অনুষ্ঠান শেষে ডেপুটি স্পিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনে নাট্যকার, সাংস্কৃতিক জগতের উজ্জ্বল ব্যক্তিত্ব মাসুম আজিজের কফিনে ফুলেল শ্রদ্ধা জানান ও তার আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন ও দোয়া করেন।