ধুনটে অটোভ্যান উল্টে গৃহবধূর মৃত্যু


প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২১, ৭:৫৫ অপরাহ্ন / ২৩১
ধুনটে অটোভ্যান উল্টে গৃহবধূর মৃত্যু

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া) প্রতি‌নি‌ধিঃ

বগুড়ার ধুনট উপজেলায় ব্যাটারী চালিত অটোভ্যান উল্টে আন্না খাতুন (৪৭) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত আন্না খাতুন উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারি গ্রামের সোহরাব আলীর স্ত্রী।

বৃহস্পতিবার দুপুর ১টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আন্না খাতুনের মৃত্যু হয়। এরআগে বুধবার সকাল ১১টায় ধুনট-সোনাহাটা সড়কের নলডাঙ্গা বাজার এলাকায় অটোভ্যান উল্টে গেলে আহত হোন তিনি।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,বুধবার সকালে ধুনট বাজার থেকে অটোভ্যানে আন্না খাতুন শৈলমারী গ্রামের বাড়ির দিকে রওনা হোন।পথিমধ্যে নলডাঙ্গা বাজার এলাকায় পৌছুলে চালক নিয়ন্ত্রন হারায়।এসময় অটোভ্যান উল্টে আহত হোন আন্না খাতুন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১টায় আন্না খাতুন মৃত্যুবরণ করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন,এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। এ কারণে মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।