ধুনটে অপহরন মামলার প্রধান আসামী গ্রেফতার,অপহৃত ছাত্রী উদ্ধার


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২০, ৭:১৬ অপরাহ্ন / ২১৯
ধুনটে অপহরন মামলার প্রধান আসামী গ্রেফতার,অপহৃত ছাত্রী উদ্ধার

ফজলে রাব্বী মানু,ধুনট (বগুড়া) প্রতি‌নি‌ধিঃ

বগুড়ার ধুনট উপজেলায় অপহরণের প্রায় দেড় মাস পর সানজিদা আকতার (১৭) নামে এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে কলেজছাত্রী অপহরণ মামলার প্রধান আসামী আব্দুর রহমান প্রিন্স মাহমুদকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

আব্দুর রহমান প্রিন্স মাহমুদ ধুনট পৌর এলাকার অফিসারপাড়ার মনসুর রহমানের ছেলে। কলেজছাত্রী সানজিদা আকতার একই এলাকার হাফিজুর রহমানের মেয়ে এবং বগুড়া সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

সোমবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে আব্দুর রহমান প্রিন্স মাহমুদকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া কলেজছাত্রী সানজিদা আকতারকে শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, কলেজছাত্রী সানজিদা আকতারকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে একই এলাকার আব্দুর রহমান প্রিন্স মাদমুদ। মেয়েটির অভিভাবকের পক্ষ থেকে এ বিষয়টি আব্দুর রহমান প্রিন্স মাদমুদের পরিবারকে জানানো হয়। এতে মেয়েটির উপর আব্দুর রহমান প্রিন্স মাদমুদ ক্ষুব্ধ হয়ে ওঠেন। এ অবস্থায় ১৭ অক্টোবর সকালের দিকে কলেজছাত্রী সানজিদাকে তার বাড়ির পাশের রাস্তা থেকে অপহরণ করেন আব্দুর রহমান প্রিন্স মাদমুদ।

এ ঘটনায় কলেজছাত্রীর মা শামীমা আকতার বাদী হয়ে ২৩ অক্টোবর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় আব্দুর রহমান প্রিন্স মাদমুদ ও তার সহযোগী রাকিব হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামী করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অপহরণ মামলার প্রধান আসামী আব্দুর রহমান প্রিন্স মাদমুদকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। একই সাথে তার বাড়ি থেকে কলেজছাত্রীকে উদ্ধার করা হয়েছে।