ধুনটে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার,প্রধান আসামি গ্রেফতার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২১, ৫:৩৫ অপরাহ্ন / ২৭২
ধুনটে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার,প্রধান আসামি গ্রেফতার

ফজলে রাব্বী মানু,ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার ধুনট উপজেলায় অপহরণের তিন দিন পর স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণের অভিযোগে করা মামলার প্রধান আসামি মিলন প্রামানিক (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মিলন প্রামানিক উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পশ্চিম গুয়াডহরী গ্রামের শাহ আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সকাল ৬টায় অভিযান চালিয়ে ধুনট উপজেলার গোসাইবাড়ি সাতমাথা এলাকা থেকে মিলন প্রামানিককে গ্রেফতার ও একই সাথে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার আড়কাটিয়া গ্রামের হতদরিদ্র পরিবারের মেয়েটি (১৩) কালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় পার্শ্ববর্তী এলাকার মিলন প্রামানিক। কিন্তু মেয়েটি মিলনের প্রস্তাবে সাড়া দেয়নি। এ কারণে ক্ষুব্ধ হয়ে ৩১ জানুয়ারি রাতে মেয়েটি যখন প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির আঙিনায় টয়লেটে যায়, তখন আগে থেকে ওঁৎপেতে থাকা বখাটে মিলন ও তার লোকজন মেয়েটিকে অপহরণ করে।

এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার রাতে ধুনট থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় মিলন প্রামানিক ও অজ্ঞাত আরও তিন জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার এসআই আসাদুজ্জামান বলেন, স্কুলছাত্রীকে উদ্ধার করে তার শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর আদালতের মাধ্যমে স্কুলছাত্রীর জাবানবন্দি রেকর্ড করা হবে। এ ছাড়া মামলার প্রধান আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।