ধুনটে আ.লীগ নেতার দায়েরকৃত মামলায় যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ২


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২১, ৪:৫৩ অপরাহ্ন / ৩৮৯
ধুনটে আ.লীগ নেতার দায়েরকৃত মামলায় যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ২

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া) প্রতি‌নি‌ধিঃ

বগুড়ার ধুনট উপজেলায় হাত-পা ভেঙ্গে দেওয়ার ঘটনায় আওয়ামী লীগ নেতার দায়েরকৃত মামলায় যুবলীগ নেতাসহ দুইজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো ধুনট উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম ও দক্ষিণ অফিসারপাড়ার শহিদুল ইসলামের ছেলে জাহিদুল হাসান সনি। সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকালে তাদের থানা থেকে বগুড়ার আদালতে পাঠানো হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বছরের ২ মার্চ ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান ব্যক্তিগত কার্যালয়ে বসে ছিলেন। আওয়ামী লীগের একদল নেতাকর্মী ওই কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর ও শরিফুল ইসলামের হাত-পা ভেঙ্গে দেয়। এ ঘটনার দু’দিন পর শরিফুল ইসলাম খান বাদী হয়ে ১৩জনের নামে ধুনট থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সাইদুল ইসলাম ও জাহিদ হাসান সনি এজাহার নামীয় আসামী। তাদের বিরুদ্ধে আদালত গ্রেপ্তারী পরোয়ানা জারি করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলামের দায়েরকৃত মামলায় সাইদুল ইসলাম ও জাহিদ হাসান সনির বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা ছিলো। পরোয়ানামুলে সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাদের থানা থেকে বগুড়ার আদালতে পাঠানো হয়েছে।