ধুনটে ইউ‌নিয়ন পর্যা‌য়ে ১০০০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ শুকনা খাবার


প্রকাশের সময় : মে ৪, ২০২১, ৫:৩৬ অপরাহ্ন / ১১০
ধুনটে ইউ‌নিয়ন পর্যা‌য়ে ১০০০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ শুকনা খাবার

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া)
প্রতিনিধিঃ

বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ও চৌকিবাড়ি ইউনিয়নের করোনায় কর্মহীন ১০০০ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর উপহার হিসেবে শুকনা খাবার বিতরণ করা হয়েছে। শুকনা খাবারের মাঝে ছিল চাউল, আলু, পিয়াজ, খেজুর, তেল, লবন, চিনি ও ছোলা বুট।

মঙ্গলবার সকালের দিকে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে ৫০০টি ও চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৫০০টি পরিবারের সদস্যদের হাতে এসব খাদ্য সহায়তা তুলে দেন বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। এর আগে তিনি প্রধান মন্ত্রীর উপহার হিসেবে শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ।

ইউপি চেয়ারম্যান আতিকুল করিম আপেল ও জুলফিকার আলী ভুট্টোর সভাপতিত্বে পৃথক পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা। এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান, আওয়ামী লীগ নেতা আফছার আলী, জহুরুল ইসলাম বাবু, গোলাম রব্বানী, আব্দুল বারীক, হযরত আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতানা জাহান, ইউপি সচিব ফরহাদ হোসেন, কামরুল ইসলাম, যুবলীগ নেতা মাসুদ রানা, রেজাউল ইসলাম, আতিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা হেদায়েতুল ইসলাম গামা, ছাত্রলীগ নেতা জাকারিয়া খন্দকার ও শ্রমিক লীগ নেতা রুবেল মাহমুদ।