ধুনটে কমিউনিস্ট পার্টির পথসভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : নভেম্বর ১২, ২০২০, ৭:৪৮ অপরাহ্ন / ১৮১
ধুনটে কমিউনিস্ট পার্টির পথসভা অনুষ্ঠিত

ফজলে রাব্বী মানু,ধুনট (বগুড়া) থেকেঃ

বগুড়ার ধুনট পৌরসভাকে পরিকল্পিত, পরিছন্ন ও সবার জন্য বাসযোগ্য গড়ে তোলার দাবীতে কমিউনিস্ট পার্টির র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টায় ধুনট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে সংগঠনটি র‌্যালী বের করে। পরে ধুনট বাজারের জিরো পয়েন্ট, হাসপাতাল মোড় ও হুকুম আলী বাসষ্ট্যান্ড এলাকায় পৃথক পৃথক পথসভা করেছে সংগঠনটি।

ধুনট পৌরসভা নির্বাচনে কমিউনিস্ট পার্টি মনোনিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা সাহা সন্তোষের সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক পৃথক পথসভায় বক্তব্য দেন বগুড়া জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্নাহ, ধুনট উপজেলা শাখা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক বিভূতী ভূষণ, কমিউনিস্ট পার্টির নেতা শামছুল হক ভোলা, নিমাই ঘোষ ও আব্দুস সামাদসহ প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সভায় বক্তাগণ বলেন হাট-বাজারে ইজারা জুলুম বন্ধ করতে হবে। পৌর এলাকার নাগরিক সুবিধা নিশ্চিত করতে হবে। উন্নত সড়ক ব্যবস্থা, আলোর ব্যবস্থা, পানি নিস্কাসনের জন্য ড্রেনেজ ব্যবস্থা নিশ্চিত করতে হবে। পরিকল্পিত, পরিছন্ন ও সবার জন্য বাসযোগ্য ধুনট পৌরসভা গঠন করতে হবে। এসময় বক্তাগণ আগামী নির্বাচনে সিপিবি মনোনিত প্রার্থীর কাস্তে প্রতীকের পক্ষে পৌরবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।