ধুনটে জুয়ার আসরে পুলিশ সদস্যকে মারপিটের মামলায় গ্রেপ্তার ১


প্রকাশের সময় : মে ২৮, ২০২১, ৬:২৫ অপরাহ্ন / ৩০৭
ধুনটে জুয়ার আসরে পুলিশ সদস্যকে মারপিটের মামলায় গ্রেপ্তার ১

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া) প্রতি‌নি‌ধিঃ

বগুড়ার ধুনট উপজেলায় জুয়ার আসরে পুলিশ সদস্যকে মারপিটের মামলায় আরেফিন ইসলাম সাইফ (২৫) নামে এক জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরেফিন ইসলাম সাইফ বগুড়ার শাহজাহানপুর উপজেলার বি-ব্লক রহিমাবাদ এলাকার আব্দুল মান্নানের ছেলে। শুক্রবার দুপুরে থানা থেকে তাঁকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, পুলিশ সদস্য সেলিম মিয়া (৫৪) ধুনট থানায় ৮ মাস ধরে কর্মরত। তিনি জেলা পুলিশ শাখার (ডিএসবি) ওয়াচার কনস্টেবল। গত ২৯মার্চ রাত সাড়ে ৭টায় তিনি একাই ধুনট উপজেলার বেড়েরবাড়ি এলাকায় জুয়া খেলার আসরে যান। তিনি সেখানে মুঠোফোনে জুয়া খেলার ছবি তুললে জুয়াড়িরা ক্ষুব্ধ হয়। এসময় তাঁরা সেলিম মিয়াকে মারপিট করে মোবাইল কেড়ে নেয়। এঘটনায় সেলিম মিয়া বাদি হয়ে ২৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এলাকার চিহ্নিত জুয়াড়ি আরেফিন ইসলাম ওই মামলার এজাহারভুক্ত আসামী।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, পুলিশ সদস্যকে মারপিটের মামলায় জুয়াড়ি আরেফিন ইসলামকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার দুই আসামীকে আগেই গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।