ধুনটে জুয়া আসর থে‌কে ৮ জুয়াড়ি গ্রেপ্তার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২১, ২:১৬ অপরাহ্ন / ২৪১
ধুনটে জুয়া আসর থে‌কে ৮ জুয়াড়ি গ্রেপ্তার

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া) প্রতি‌নি‌ধিঃ

বগুড়ার ধুনট উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৮জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। সোমবার রাত ১১টায় উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের যুগিগাঁতী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো ধুনট উপজেলার যুগিগাঁতী গ্রামের খোদা বক্সের ছেলে বানিয়া বক্স (৩০), মোকছেদ শেখের ছেলে মুঞ্জুরুল ইসলাম (৪৪), হিজুলী গ্রামের জাবেদ আলী শেখের ছেলে হারুন মিয়া (৫০), শেরপুর উপজেলার সুঘাট গ্রামের বাহাদুর আলী শেখের ছেলে রফিকুল ইসলাম (৪০), মাজেদুর রহমানের ছেলে মাহবুবুর রহমান (৫৫), জমসের আলীর ছেলে নুরুল ইসলাম (৪৮), মোজদার শেখের ছেলে নজরুল ইসলাম (৫০) ও মছির উদ্দিন শেখের ছেলে এন্তাজ আলী ((৩৫)।

ধুনট থানার এসআই রিপন মিয়া জানান, সোমবার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে চৌকিবাড়ী ইউনিয়নের যুগিগাঁতী গ্রামের চাঁন মিয়ার মেশিন ঘরে পুলিশ অভিযান চালায়। সেখানে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা জুয়া খেলছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা কৌশলে পালিয়ে যাবার চেষ্টা করে। কিন্তু পুলিশ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে জুয়া খেলার তিনসেট তাস ও নগদ ১২হাজার ৮০০টাকা জব্দ করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, জুয়া খেলার সময় গ্রেপ্তারকৃত ৮জন জুয়াড়ি’র বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের থানা থেকে বগুড়ার আদালতে পাঠানো হয়েছে।