ধুনটে ডিজিটাল ম্যারাথন প্রতিযোগীতার প্রস্তুতিসভা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২১, ৬:০১ অপরাহ্ন / ২৮১
ধুনটে ডিজিটাল ম্যারাথন প্রতিযোগীতার প্রস্তুতিসভা

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ
বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগীতায় বগুড়ার ধুনট উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন প্রতিযোগীতা আয়োজনে লক্ষ্যে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে ধুনট উপজেলা পরিষদের ইছামতি হলরুমে ম্যারাথন প্রতিযোগীতার প্রস্তুতিসভায় সভাপতির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, ধুনট উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম, বাংলাদেশ সেনাবাহিনী ১২ ই বেংগলের কর্পোরাল আনোয়ার হোসেন, ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান, ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন সরকার, এমএ তারেক হেলাল, লাল মিয়া, নাজমুল কাদির শিপন, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ও মোহাম্মাদ আলী সিদ্দীকী প্রমুখ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন ২০২১ প্রতিযোগীতার উপজেলা পর্যায়ে অংশ গ্রহনের জন্য রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। প্রতিযোগীতায় অংশ নেয়ার জন্য আগামী ১০ ফেব্রুয়ারী পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। ১৬ বছরের উর্দ্ধে যে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। ধুনট উপজেলায় ৫কিলোমিটার দৌড় প্রতিযোগীতায় ৮০০জন সাধারণ ও ৫০জন সংরক্ষিত প্রতিযোগী অংশ নিতে পারবে।