ধুনটে পু‌লি‌শের বিশেষ অভিযানে ৪৬৫ পিস ইয়াবাসহ যুবলীগের দুই নেতা গ্রেপ্তার


প্রকাশের সময় : মার্চ ২১, ২০২১, ৮:১৭ অপরাহ্ন / ২৫১
ধুনটে পু‌লি‌শের বিশেষ অভিযানে ৪৬৫ পিস ইয়াবাসহ যুবলীগের দুই নেতা গ্রেপ্তার

ফজ‌লে রাব্বী মানু,ধুনট ( বগুড়া ) প্রতি‌নি‌ধিঃ

বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৪৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবলীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়ার সারিয়াকান্দি উপজেলার পূর্বধারাবর্ষা গ্রামের ছোহরাব আকন্দের ছেলে বোহাইল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া (৩৫) ও চরমাঝিড়া গ্রামের জলিল মুন্সির ছেলে ইউনিয়ন যুবলীগের সদস্য সাইফুল সেখ (৪০)।

আজ রবিবার দুপুর ১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার সন্ধ্যার দিকে ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নে যমুনা নদীর শহড়াবাড়ি ঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দেহ তল্লাসি করে ৪৬৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, জিয়াউর ও সাইফুল এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তারা এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। তারই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যার দিকে তারা শহড়াবাড়ি ঘাট এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিলেন। সংবাদ পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধুনট থানায় মামলা দায়ের করা হয়েছে।