ধুনটে ভাগ্নেকে হত্যা চেষ্টা মামার বিরু‌দ্ধে অভিযোগ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২১, ৫:৫৯ অপরাহ্ন / ২১১
ধুনটে ভাগ্নেকে হত্যা চেষ্টা মামার বিরু‌দ্ধে অভিযোগ

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার ধুনট উপজেলায় পুর্ব শত্রুতার জের ধরে সুমন হাসান (২১) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে মারপিট করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। সুমন হাসান শেরপুর উপজেলার শুভগাছা গ্রামের বাবলু আকন্দের ছেলে। এ ঘটনায় রোববার রাতে সুমন হাসান বাদী হয়ে ধুনট থানায় একটি হত্যা চেষ্টার অভিযোগ করেছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুমন হাসানের পরিবার ও তার মামা ধুনট উপজেলার চালাপাড়া চৈতারপাড়া গ্রামের খাদেম সরকারের ছেলে জয় সরকারের (২২) পরিবারের সাথে পারিবারিকভাবে বিরোধ চলে আসছে। জয় সরকার তার ভাগ্নে সুমন হাসানকে মোবাইল ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নভাবে হুমকি দিয়ে করে আসছিল। এ অবস্থায় গত শনিবার বিকেলের দিকে সুমন হাসান তার নানা বাড়িতে বেড়াতে গেলে বিষয়টি নিয়ে তার মামা জয় সরকার, নানা খাদেম সরকার ও আব্দুস সাত্তারের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তার মামা ও নানারা হত্যার উদ্দেশে সুমন হাসানকে এলোপাথারি মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। প্রাথমিক চিকিৎসা শেষে সুমন হাসান বাদী হয়ে তার মামা জয় সরকার, নানা খাদেম সরকার ও আব্দুস সাত্তারের বিরুদ্ধে ধুনট থানায় একটি অভিযোগ করেছে। এঘটনায় অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মারপিটের ঘটনার অভিযোগে পেয়েছি। একজন কর্মকর্তাকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দায়িত্ব দেয়া হয়েছে।