ধুনটে সাংস্কৃতিক ব‌্যক্তিত্ব সোলায়মান হুসাইন আর নেই


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০২১, ৮:১১ অপরাহ্ন / ২০৫
ধুনটে সাংস্কৃতিক ব‌্যক্তিত্ব সোলায়মান হুসাইন আর নেই

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার ধুনট সরকারি ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত কর্মচারী ও সবুজ খেলাঘর আসরের প্রতিষ্ঠাতা সভাপতি এসএম সোলায়মান হুসাইন (৬৫) দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …… রাজেউন)। তিনি ধুনট পৌর এলাকার থানা পাড়া এলাকার বাসিন্দা।

সোমবার দিবাগত রাত ১১টার দিকে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে ধুনট মহিলা কলেজ চত্ত্বরে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, বগুড়া জেলা পরিষদের সদস্য এএফএম ফজলুল হক, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, ধুনট পৌরসভার কাউন্সিলর আলী আজগর মান্নান, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম চান, ধুনট থিয়েটারের সাধারণ সম্পাদক আয়নাল হক ও ভোরহল সংগঠনের সভাপতি আফছার আলী প্রমুখ।