ধুন‌টে পরা‌জিত কাউন্সিলর প্রার্থীর বিরু‌দ্ধে বা‌ড়ি ভাংচু‌রের অ‌ভি‌যোগ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৫, ২০২১, ৪:৫৬ অপরাহ্ন / ৩১৯
ধুন‌টে পরা‌জিত কাউন্সিলর প্রার্থীর বিরু‌দ্ধে বা‌ড়ি ভাংচু‌রের অ‌ভি‌যোগ

ফজ‌লে রাব্বী মানু, ধুনট ( বগুড়া ) প্রতি‌নি‌ধিঃ
বগুড়ার ধুনট পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা রিমানের সদরপাড়ার বাসায় হামলা চালিয়েছে পরাজিত প্রার্থী রাজিবুজ্জামান রাজিব ও তার লোকজন। এ ঘটনায় সেলিম রেজা রিমান থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়,গত ৩০শে জানুয়ারী অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডে সেলিম রেজা রিমান কাউন্সিলর নির্বাচিত হন। একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাজিবুজ্জান রাজিব পরাজিত হয়েছেন। নির্বাচনী বিরোধের জের ধরে শনিবার রাত সাড়ে ১০টার দিকে সেলিম রেজা রিমানের বাসায় হামলা চালিয়ে ভাংচুর করেছে পরাজিত প্রার্থী রাজিবুজ্জামান রাজিব ও তার লোকজন। তবে হামলার সময় কাউন্সিলর সেলিম রেজা রিমান বাসায় বাইরে অবস্থান করছিলেন।  

এ ঘটনায় নবনির্বাচিত কাউন্সিলর সেলিম রেজা রিমান বাদি হয়ে রবিবার রাতে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগে পরাজিত প্রার্থী রাজিবুজ্জামান রাজিব সহ ৯ জনকে আসামী করা হয়েছে।

এ বিষয়ে পৌর কাউন্সিল সেলিম রেজার মা সেলিনা খাতুন বলেন, পরাজিত কাউন্সিলর প্রার্থী রাজিবের নেতৃত্বে আমার বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এ সময় হামলাকারীরা আমার ছেলে সেলিমকে হত্যার হুমকি দিয়েছে। তাদের হুমকির মুখে আমরা চরম নিরাপত্তাহীনতার ম‌ধ্যে র‌য়ে‌ছি।

পরাজিত কাউন্সিলর প্রার্থী রাজিবুজ্জামান রাজিব বলেন, ‌নির্বাচ‌নে জয় পরাজয় থাক‌বেই তা নিয়ে নবনির্বাচিত কাউন্সিলরের বাসায় হামলা কিংবা তাকে কোন প্রকার হুমকি দেওয়া হয়নি। ওই সময় আমি ধুনট উপজেলা এলাকায় ছিলাম না।তারপরও আমার বিরুদ্ধে তিনি থানায় মিথ্যা অভিযোগ দিয়েছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ দিয়েছেন নবনির্বাচিত পৌর কাউন্সিলর। অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।