পীরগঞ্জে বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ


প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২০, ৩:৫৩ অপরাহ্ন / ১৮৮
পীরগঞ্জে বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ


রংপুরের পীরগঞ্জে রক্তের গ্রুপ নির্নয় ও মাস্ক বিতরণ অনুষ্ঠান হয়েছে।গতকাল শনিবার সকাল থেকে রাত অবধি উপজেলার কুমেদপুর ইউনিয়নের কুমেদপুরস্থ বাজারে অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়েছে ।
জানাগেছে, বিশিষ্ট ক্রীড়া প্রেমিক , ব্যবসায়ী, সমাজ সেবক ও হৃদয়িক মানুষ-জাহিদুল ইসলাম রুবেলের অর্থায়নে ওই দিন এলাকার দেড় শতাধিক সাধারণ মানুষের বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয় সহ মাস্ক প্রদান করা হয়।
কুমেদপুর বাজারের আরোগ্য নিকেতনের মালিক জেনারেল প্রাকটিশনার ডিপ্লোমা-ইন-প্যারামেডিকেল (দিনাজপুর), ডিপ্লোমা-ইন-মেডিসিন এন্ড সার্জারী (ঢাকা), এল এম এ এফ পি-দিনাজপুর, ফার্মাসিষ্ট-১৩৭৫-ডাঃ মিলন রায় রক্তের গ্রুপ নির্নয় করেন। তাকে সহায়তা দেন দোলা রায় মিলন, নুরুন্নবী ইসলাম নয়ন, রোকছেনা বেগম, সাথী বেগম, ফুয়াদুল ইসলাম ফুল ও সংবাদকর্মী সৈয়দ রায়হান বিপ্লব ।
এ সময় উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক- সরওয়ার জাহান, কুমেদপুর ইউনিয়নের শ্রমিকলীগের সভাপতি নুরুজ্জামান সর্দার,শাহআব্দুর রউফ কলেজে ছাত্র সংসদের সাবেক এজিএস হাফিজ আব্দুন নুর সোহেল, বজ্রকথার প্রকাশক ও সম্পাদক কবি সুলতান আহমদ সোনাসহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।