ফেইসবুক কুরআন প্রতিযোগিতায় রানার্স আপ হলেন বিএল কলেজের শিক্ষার্থী


প্রকাশের সময় : জুলাই ২, ২০২১, ৯:৫৬ অপরাহ্ন / ১৭৫
ফেইসবুক কুরআন প্রতিযোগিতায় রানার্স আপ হলেন বিএল কলেজের শিক্ষার্থী

মুমিনুল ইসলাম, বিএল কলেজ প্রতিনিধি

সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে ফেসবুকে কুরআন প্রতিযোগিতার ৭ম পর্বে আর রানার্স আপ নির্বাচিত হয়েছেন খুলনা সরকারি ব্রজলাল (বিএল) কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আম্বিয়া খাতুন।

উক্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের শিক্ষার্থী মমতা ইসলাম।

মঙ্গলবার ফেসবুক লাইভে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়্যারম্যান ডা. হাফেজ মাওলানা মো. সাইফুল্লাহ মানসুর বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অফিস ব্যবস্থাপক হাফেজ মাওলানা মো. মোস্তফা কামাল। অনলাইনে উপস্থিত ছিলেন বিচারক মণ্ডলির সদস্য মাওলানা মো. কুদরাতুল্লাহ, ভাইস চেয়ারম্যান ইউসুফ আজম, কেন্দ্রীয় অভিভাবক বিষয়ক সম্পাদিকা (অর্থ) ডা. কামরুন নাহার রুনা,

মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন নাহার জেবু, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা রহিমা খাতুন, সহ-প্রচার সম্পাদক মুনতাজার আহমেদ, বরিশাল বিভাগের পরিচালক মো. এনামুল হক ও খুলনা বিভাগের পরিচালক মো. হেলাল উদ্দিন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. হাফেজ মাওলানা মো. সাইফুল্লাহ মানসুর তার বক্তৃতায় প্রতিযোগীদের কুরআন বুঝে পড়ার পাশাপাশি কুরআনের আলোকে নিজেদের জীবন ও সমাজ গঠনের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, জীবনের প্রতিটি ক্ষেত্রে কুরআন-হাদীসের অনুসরণ করে নিজেকে একজন মুত্তাকী মানুষ হিসেবে গড়ে তুলতে পারলেই এ প্রতিযোগিতার আয়োজন সফল হবে।