বগুড়ার ধুনটে বাঙালি নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার


প্রকাশের সময় : মে ২৪, ২০২১, ৬:০৫ অপরাহ্ন / ২১২
বগুড়ার ধুনটে বাঙালি নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

ফজ‌লে রাব্বী, ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার ধুনট উপজেলায় বাঙালি নদীর হেউটনগর এলাকা থেকে মমতা খাতুন (৯০) নামে এক বয়স্ক ভাতা সুবিধোভোগীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মমতা খাতুন উপজেলার নিমগাছি ধলিপাড়া গ্রামের মফিজ উদ্দিনের স্ত্রী। সোমবার দুপুর ১টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত মমতার ছেলে বেলাল হোসেন জানান, মমতা খাতুন নিমগাছি ইউনিয়নের বয়স্কভাতা সুবিধাভোগী। রবিবার সকালের দিকে বয়স্ক ভাতার টাকা উত্তোলনের খোঁজখবর নেওয়ার জন্য মমতা খাতুন বাড়ি থেকে নিমগাছি ইউনিয়ন পরিষদে যায়। সেখান থেকে একই এলাকার বেড়েরবাড়ি ফকিরপাড়া গ্রামে মেয়ে কল্পনা খাতুনের বাড়িতে যায় মোমতা।

রোববার সকাল ১১টার দিকে মেয়ের বাড়ি থেকে নিজ বাড়ির দিকে রওনা হয়। সোমবার দুপুরের দিকে বাঙালি নদীতে মমতা খাতুনের ভাসমান মৃতদেহের খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। কিভাবে মায়ের (মমতা) মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আব্দুুর রাজ্জাক বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরীর কাজ চলমান রয়েছে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। বৃদ্ধার মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।