বগুড়ার ধুনট থানা পু‌লি‌শের অতিরিক্ত পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা প্রদান


প্রকাশের সময় : মে ২৩, ২০২১, ৭:৫৯ অপরাহ্ন / ১৫৬
বগুড়ার ধুনট থানা পু‌লি‌শের অতিরিক্ত পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা প্রদান

ফজলে রাব্বী মানু, ধুনট (বগুড়া) প্রতি‌নি‌ধিঃ

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে ধুনট থানা পুলিশ। শনিবার রাত ৯টায় ধুনট থানায় বিদায়ী সংবর্ধনা উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ধুনট থানার অফিসার্স ইনচার্জ কৃপা সিন্ধু বালার সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী অতিথি হিসেবে বক্তব্য দেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্, ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক, সাংবাদিক মাসুদ রানা, ধুনট থানার এসআই আসাদুজ্জামান ও এসআই আব্দুস ছালাম।

উল্লেখ্য, গাজিউর রহমান ২৯তম বিসিএস এর মাধ্যমে ২০১১ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেই থেকে তিনি দিনাজপুর সদর সার্কেল, সুদানে জাতিসংঘের শান্তিরক্ষা মিশন, ৪র্থ এপিবিএন বগুড়া, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, বগুড়া জেলা পুলিশের হেডকোয়াটার্সে কর্মরত ছিলেন। ২০১৮ সালের ২১জুন তিনি বগুড়ার শেরপুর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। সেখানে ৩৩ মাস দায়িত্ব পালনকালে চৌকস কার্য সম্পাদনের জন্য তিনি ১৭বার জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হোন। এছাড়া মার্চের কর্মমূল্যায়নে তিনি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। সম্প্রতি দক্ষ এই পুলিশ কর্মকর্তাকে নওগাঁ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়েছে।