ববি শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদ-ইশা ছাত্র আন্দোলন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন / ২৭৫
ববি শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদ-ইশা ছাত্র আন্দোলন
  • ক্যাম্পাস ডেস্কঃ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর বারবার পাকিস্তানি স্টাইলে হামলার বিচার করতে হবে।

ববি শিক্ষার্থী তৌফইকুল সজল ও ফারজানা আক্তারের উপর বিআরটিসি বাস স্টাফ কর্তৃক হামলা ও লাঞ্ছনা এবং গত কাল রাতে ঘুমন্ত শিক্ষার্থীদের উপর মেসে ঢুকে হামলার তীব্র নিন্দা ও হামলাকারী বাস স্টাফের এবং রাতের অন্ধকারে পাকিস্তানি স্টাইলে শিক্ষার্থীদের বিভিন্ন মেসে ঢুকে হামলায় জড়িতদের খুজে অনতিবিলম্বে আইনের আওতায় বিচারের দাবি জানায় ইশা ছাত্র আন্দোলন, বশেমুরবিপ্রবি ।
আজ এক যৌথ বিবৃতিতে ইশা ছাত্র আন্দোলন ববশেমুরবিপ্রবি শাখার সভাপতি মুহা: আল-আমিন ও সাধারণ সম্পাদক মুহা. রাজন সিকদার উপর্যুক্ত এ দাবি জানান।
উল্লেখ্য যে, গতকাল রাতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন মেসে ঢুকে একদল সন্ত্রাসী পাকিস্তানি স্টাইলে ঘুমন্ত শিক্ষার্থীদের উপর হামলা চালায় এতে ইশা ছাত্র আন্দোলন ববি শাখার আলী হোসেন সহ গুরুতর আহত হয় অনেক শিক্ষার্থী এবং গত কাল ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দুই শিক্ষার্থী তৌফিকুল সজল ও ফারজানা আক্তার বাড়ি যাবার জন্য বিআরটিসি বাস কাউন্টারে যায়। সেখানে রফিক নামের বাস স্টাফের সঙ্গে কথা কাটাকাটি হয় শিক্ষার্থীদের। এর জের ধরে সজলকে ছুরিকাঘাত করে রফিক। এছাড়া ফারজানাকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া যায়।