বশেমুরবিপ্রবি’তে শেখ রাসেলের জন্মদিন পালন


প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২০, ৫:০০ অপরাহ্ন / ৩০০
বশেমুরবিপ্রবি’তে শেখ রাসেলের জন্মদিন পালন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি,

গোপালগজ্ঞের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়েছে।

রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলে শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতে জন্মদিনের কেক কাটা হয়। এ সময় শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ রাসেল হলের প্রভোস্ট শেখ ফায়েকুজ্জামান টিটো, ছাত্রনেতা সম্রাট বিশ্বাস, শেখ তারেক, বাবুল শিকদার বাবু, রাশা শিকদার, বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি তারিক লিটু সহ ছাত্রলীগ নেতাকর্মী।

শেখ রাসেল হলের হল প্রভোস্ট শেখ ফয়েকুজ্জামান টিটো বলেন, ‘শেখ রাসেল হলে শেখ রাসেলের জন্মদিন উৎযাপিত হয়েছে এবং মাস্ক বিতরন করেছি।যেহেতু করোনা পরিস্থিতি তাই আমরা অনুষ্ঠানটি দীর্ঘায়িত করিনি।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলকে ১৯৭৫ সালে নির্মমভাবে হত্যা করা হয়েছিলো। তার প্রতি বিনম্র শ্রদ্ধা ও আত্নার মাগফেরাত কামনা করছি। ১৯৭৫ সালে এ শিশু পুত্রকে যে নির্মমভাবে হত্যা করেছিল এভাবে যেন আর কোন শিশুকে হত্যা করা হয় না তার আশাবাদ ব্যক্ত করেন”।

ছাত্র নেতা সম্রাট বিশ্বাস বলেন,’ শেখ রাসেল আমাদের বাঙালির একটা আবেগ ও অনুভূতির নাম।যাকে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নির্মমভাবে হত্যা করা হয়েছে।রাজনৈতিক নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ট পুুত্র শেখ রাসেল।শেখ রাসেলের প্রতি আমার বিনম্র শ্রদ্ধা ও তার আত্নার মাগফেরাত কামনা করছি!।