বশেমুরবিপ্রবি বন্ধুসভার নেতৃত্বে মাহমুদুল-মামুন 


প্রকাশের সময় : জানুয়ারী ৪, ২০২৩, ৭:২৪ অপরাহ্ন / ৫২
বশেমুরবিপ্রবি বন্ধুসভার নেতৃত্বে মাহমুদুল-মামুন 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথমআলো বন্ধুসভার কার্যকরী কমিটি-২৩ ঘোষণা করা হয়েছে। কমিটিতে ফার্মেসী বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসানকে সভাপতি ও ইতিহাস বিভাগের শিক্ষার্থী আল মামুনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার (১লা জানুয়ারি) প্রথমআলো বন্ধুসভার কেন্দ্রীয় পর্ষদের সভাপতি উত্তম রয় ও সাধারণ সম্পাদক জাফর সাদিক ২৫ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যকরী কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন-সহসভাপতি এস এম নেওয়াজ শরীফ,মো. রুপন ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আলাওল অনিক,পাপিয়া সুলতানা পিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ রাতুল হাসান,সহ-সাংগঠনিক সম্পাদক তামান্না আক্তার,অর্থ সম্পাদক সুমন সেন,দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মো: সালমান হোসেন,পাঠাগার ও পাঠচক্র সম্পাদক সাদ আহম্মদ,সাংস্কৃতিক সম্পাদক সিনথিয়া সুমি,জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক জেরীন সুলতানা, প্রশিক্ষণ সম্পাদক মোঃ মিরাজ হোসেন,দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মোঃ সিফাত আলি,স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক মামুনুর রশিদ,পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোতালিব হোসেন,মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মোঃ ইমন হোসেন,তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাব্বুল হোসেন, ম্যাগাজিন সম্পাদক মো: ওয়ালী আহমেদ, বইমেলা সম্পাদক মোহাম্মদ জয় মৃধা।এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আসিক রেজা,জান্নাতুল ফেরদৌস,মারজিয়া রশিদ।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহযোগী অধ্যাপক ড.মো. কামরুজ্জামান,আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড.মো.রাজিউর রহমান,সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো.মজনুর রশিদ,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো.আবু সালেহ, ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আলী খান, ইতিহাস বিভাগের প্রভাষক মুজাহিদুল ইসলাম,বিলওয়াবস এর সহকারি অধ্যাপক নুসরাত জাহান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফয়সাল আহমেদ, প্রথম আলো’র গোপালগঞ্জ জেলা প্রতিনিধি নুতন শেখ, বশেমুরবিপ্রবি বন্ধুসভার সাবেক সভাপতি সেলিম রেজা প্রমুখ।

সভাপতি মাহমুদুল হাসান বলেন সমাজের যা কিছু ভালো তার সাথে প্রথম আলো, ভালোর সাথে আলোর পথে এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে এগিয়ে যাবে বশেমুরবিপ্রবি বন্ধুসভা।

সাধারণ সম্পাদক আল মামুন বলেন বন্ধুসভার কেন্দ্রীয় পর্ষদ এবং বশেমুরবিপ্রবি বন্ধুসভার নবনির্বাচিত উপদেষ্টামণ্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।‘বন্ধুসভা’ তরুণদের মধ্যে মানবিক মূল্যবোধ সঞ্চার করতে চায়।এটি মানবিক মূল্যবোধে উজ্জীবিত মানুষের সম্মিলিত হওয়ার, নিজেদের গড়ে তোলার এবং মানবতার কল্যাণে কাজ করার একটি মঞ্চ।এই মঞ্চে দাড়িয়ে আমরা একটা সুন্দর পৃথিবী গড়ে তুলতে সর্বদা সচেষ্ট থাকবো৷