সচিবের সাথে ধুনট প্রেসক্লা‌বের সাংবাদিকদের মতবিনিময়


প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২০, ৮:৩৬ অপরাহ্ন / ১১৮
সচিবের সাথে ধুনট প্রেসক্লা‌বের সাংবাদিকদের মতবিনিময়

ফজলে রাব্বী মানু,ধুনট (বগুড়া) থে‌কে

স্বাস্থ্য মন্ত্রনালয়ে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব (আইন) গৌতম কুমার সরকারের সঙ্গে মতবিনিময় করেছেন বগুড়ার ধুনট প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। বুধবার সকাল ১১টায় অতিরিক্ত সচিবের ‌নিজস্ব বাসভবন ধুন‌টের সরকারপাড়ায় উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত সচিব গৌতম কুমার বলেন সাংবাদিকরা হ‌লেন সমাজের চতুর্থ স্তম্ভ। এই চতুর্থ স্তম্ভ যখন সঠিক ভাবে দায়িত্ব পালন করে, তখন সমাজের অন্য তিনস্তম্ভও সঠিক ভাবে দায়িত্ব পালন করেন। এজন্য সাংবাদিকদের সততা ও নিষ্ঠার সাথে পেশাগত দায়িত্ব পালন করতে হবে।তি‌নি আরও ব‌লেন,সাংবা‌দিকরা হল সমাজের আয়না আর এ আয়না যত প‌রিষ্কার ও সচ্ছ হবে সমাজও ততটাই উন্নয়‌নের দি‌কে ধা‌বিত হ‌বে ।সাংবা‌দিক‌দের তি‌নি গুরুদায়িত্ব নি‌তে ব‌লেন সামা‌জিক প্রতিবন্ধকতা ও সমস্যাগু‌লো তু‌লে আন‌তে সবার সম্মু‌খে,সততা ও সাহসীকতার স‌হিত।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, যুগ্ম সম্পাদক বাবুল ইসলাম, দফতর সম্পাদক জহুরুল মল্লিক, ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইমদাদুল হক ইমরান, অর্থ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, সদস্য আতিকুর রহমান ও ফজলে রাব্বী মানু।

সাংবাদিকরা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবার নানা প্রতিবন্ধকতা ও সমস্যাগুলো অতিরিক্ত সচিবের নিকট উপস্থাপন করেন। তাঁরা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবার মান উন্নয়নে অতিরিক্ত সচিবের মাধ্যমে সরকারের সার্বিক সহযোগীতা কামনা করেন। এসময় অতিরিক্ত সচিব গৌতম কুমার সরকার সা‌র্বিক সহ‌যোগীতার আস্বাস প্রদান ক‌রেন।