হাবিপ্রবিসাসের নবগঠিত কমিটিকে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের শুভেচ্ছা


প্রকাশের সময় : নভেম্বর ১৮, ২০২০, ৩:০১ অপরাহ্ন / ১২২
হাবিপ্রবিসাসের নবগঠিত কমিটিকে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের শুভেচ্ছা

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ
দিনাজপুরের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির( হাবিপ্রবিসাস) নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (বশেমুরবিপ্রবি প্রেসক্লাব)।

বুধবার (১৮ নভেম্বর) সকালে বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি তারিক লিটু ও সাধারণ সম্পাদক তানবির আলম খান এক যৌথ বিবৃতিতে এ শুভেচ্ছা জানান।

বিবৃতিতে তারা হাবিপ্রবিসাস’র নতুন কমিটির নেতৃত্বে সংগঠনটির উজ্জল সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।  এছাড়াও হাবিপ্রবিসাস ও বশেমুরবিপ্রবি প্রেসক্লাব এর মধ্যে পারস্পরিক সহযোগিতামূলক সম্পর্ক ও যোগাযোগ আরো সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১৭ নভেম্বর) হাবিপ্রবিসাসের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি (২০২০-২০২১) গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি  দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মোঃ মিরাজুল আল মিশকাত এবং সাধারণ সম্পাদক দৈনিক আনন্দবাজার  পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিবেদক আজিজুর রহমান।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবির আল রাশিক, যুগ্ম সাধারাণ সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বির,  সাংগঠনিক সম্পাদক সোয়াদুজ্জামান সোয়াদ , অর্থ সম্পাদক আহনাফ শাহরীয়ার সোহাগ , দপ্তর সম্পাদক যোবায়ের ইবনে আলী,  প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ। কার্যকরী সদস্য মোঃ আবু সাহেব , কার্যকারী সদস্য হাবীবুর রহমান , কার্যকরী সদস্য মাসুদ রানা  ও সদস্য সাদিকুর রহমান উজ্জ্বল।