বশেমুরবিপ্রবিতে কপোতাক্ষ ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০২২, ৮:৫৪ অপরাহ্ন / ৫৪
বশেমুরবিপ্রবিতে কপোতাক্ষ ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত যশোর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ কপোতাক্ষ ছাত্র কল্যাণ সমিতির’ আগামী এক বছরের জন্য ৫৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষার্থী রাহাত হাসান রিফাতকে সভাপতি ও ইএসডি বিভাগের শিক্ষার্থী শাহিন খানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে অন্যান্যের মধ্যে আছেন সহ সভাপতি পদে আব্দুল্লাহ আল রাফি,বজলুর রহমান,রিহাদ খান,আজহারুল ইসলাম,সিলভিয়া রাহমান,ফাহাদ হোসেন, শিক্ষা ও লাইব্রেরি বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম,হাবিবুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মুস্তাইন বিল্লাহ, মোজাম্মেল হক,কাজী রাকিবুল ইসলাম, সাজু হোসেন,

সাংগঠনিক সম্পাদক পদে মাহামুদুল হাসান শাওন, অর্থ বিষয়ক সম্পাদক পদে রেজওয়ান ইসলাম,সহ-অর্থ বিষয়ক সম্পাদক পদে রাজু আহমেদ,দপ্তর ও প্রচার সম্পাদক পদে কজী শাহরিয়ার হাসান, ধর্ম ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে আকাশ, সম্পা,ইব্রাহিম, রিফাত, নয়ন এছাড়াও ছাত্রী বিষয়ক সম্পাদক পদে সামসুর নাহার মনি, জান্নাতি রাহমান,সাবিনা ইয়াসমিন, রাবিতা ইসলাম সেতু।

নব নির্বাচিত সভাপতি রাহাত হাসান রিফাত বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যশোর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সাথে নিয়ে তাদের উন্নয়নে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। আমরা নতুন দায়িত্ব পেয়েছি। আমরা সাবেক ও বর্তমান সকল সদস্যের পরামর্শ নিয়ে জেলা সমিতিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবো।

সাধারণ সম্পাদক শাহিন খান বলেন, আমরা পূর্বের ন্যায় নিজ এলাকা থেকে আগত শিক্ষার্থীর পাশে থাকবো। তাদের যে কোনো সমস্যাই আমরা এক হয়ে কাজ করবো।